কয়েকজন টলিউড অভিনেত্রীদের পারিশ্রমিক

সেলিব্রিটিদের নিয়ে কার না আগ্রহ থাকে । টলিউডের বেশ কয়েকজন প্রথম সারির অভিনেত্রী রয়েছেন তাদের নিয়ে কম গসিপ হয় না। শুধু তাই নয় তাদের অন্দরের খবর নিয়েও মানুষের কৌতূহল থাকে। যেমন কোয়েল থেকে শ্রাবন্তী, সকলের বিয়ে-বিয়ে ভাঙা-প্রেমিক এই সসব নিয়ে মিডিয়া একটু বেশি খবর করে থাক।  এখন দেখা যাক টলিউডের কয়েকজন অভিনেত্রীর আয় কত। কে ই বা আয়ের নিরিখে এগিয়ে আছে।

১. শ্রীলেখা- প্রতি ছবি পিছু দশ লক্ষ টাকা করে নেন টলিউডের অত্যান্ত পরিচিত, অভিজ্ঞ, সুন্দরী, হট নায়িকা।

Image Source

২.  পার্নো মিত্র- বাংলা চলচ্চিত্রের এক উজ্বল নক্ষত্র। ধারাবাহিকের সঙ্গে বেশ তাল মিলিয়ে সিনেমা দুটোতেই দাখল রয়েছে। প্রতি সিনেমা পিছু নেন পনের লক্ষ টাকা।

Image Source

৩. ঋতাভরী চক্রবর্তী- সৃজিত মুখার্জীর প্রেমিকা সিরিয়াল দিয়েই ক্যারিয়ার শুরু করেছিলেন। এখন সিনেমাতেও বেশ সাফল্য পেয়েছেন। প্রতি সিনেমা পিছু আঠারো লক্ষ টাকা করে নেন।

Image Source

৪. সোহিনী সরকার- ধারাবাহিক দিয়য়ে ক্যারিয়ার শুরু করেছিলেন। সাফল্যও পেয়েছিলেন। তারপর সিনেমা জগতে প্রবেশ। বেশিদিন হয়নি মিডিয়ায়। রূপকথা নয় সহ ফড়িং ইত্যাদি অন্য ধারার ছবিতে অভিনয় করেন। সিনেমা প্রতি কুড়ি লক্ষ টাকা নেন।

Image Source

৫. শুভশ্রী- আজ সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই অভিনেত্রী। দেবের প্রাক্তন দেব দিয়ে ক্যারিয়ারে সাফল্য পেলেও এখন দেব ছাড়াই জনপ্রিয়। অভিনেত্রী হিসেবে খারাপ নন। পারিশ্রমিক নেন প্রতি সিনেমা পিছু পঁচিশ লক্ষ টাকা।

Image Source

৬. শ্রাবন্তী- টলিউডের হট অভিনেত্রী। দ্বিতীয় বার বিয়েও টেঁকেনি। তবে সিনেমা জগতে বেশ দখল রয়েছে। প্রতি সিনেমা পিছু পঁচিশ লক্ষ টাকা নেনে।

Image Source

৭. মিমি- বানিজ্যিক ছবির পরিচিত মুখ। অত্যন্ত মিষ্টি, সুবিনয়ী মিমিপ্রতি ছবি পিছু ত্রিশ লক্ষ টাকা চাহিদা।

Image Source

৮. নুসরত জাহান- সোন্দর্যের সেরা। সিনেমাতেও তেমনি চাহিদা। প্রতি সিনেমা পিছু প্ঁয়ত্রিশ লক্ষ টাকা।

Image Source

৯. ঋতুপর্না- বর্তমানে ছবির দাম বাড়িয়েছেন । তবে সব ছবিতে নয়। ছবির গল্প দেখে টাকা। টলিউডের পুরাতন ধারার নায়িকা থেকে নতুন ধারা সর্বত্রই অবাধ বিচরন।

Image Source

এই প্রতিবেদনটি ভালো লাগলে পোস্টটি লাইক ও শেয়ার করুন। যে কোনো প্রয়োজনে কমেন্ট করে জানাতে পারেন। আরো পোস্ট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ পশ্চিমবঙ্গ 24×7

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Inline
Inline