বলিউডে বিবাহ বিচ্ছেদের জন্য কত টাকা দিতে হয় জানেন?

বলিউডে একদিকে যেমন দেখা যায় প্রেমের গল্প, তেমনি অন্য দিকে দেখা যায় যন্ত্রণাদায়ক বিবাহ বিচ্ছেদের কাহিনী। শুধুমাত্র সিনেমায় নয়, অভিনেতা অভিনেত্রীদের বাস্তব জীবনেও এই রকম ঝুরি ঝুরি উদাহরন দেখা যায়।

বলিউডে বিবাহ বিচ্ছেদের জন্য কত পরিমাণ টাকা স্ত্রীকে দিতে হয় তা জানলে মাথা ঘুরে যাবে। অনেক ক্ষেত্রেই স্ত্রীরা বিপুল অঙ্কের ক্ষতিপূরণ দাবী করেন।
দেখে নেওয়া যাক সেই রকম কয়েকটি বিপুল অঙ্কের বিবাহ বিচ্ছেদ –

১. হৃতিক রোশন ও সুসান খান –
১৪ বছরের বিবাহিত জীব টিকে থাকেনি এই দুই সেলিব্রিটির। তাদের দুই ছেলে থাকা সত্ত্বেও বিবাহ বিচ্ছেদ আটকাতে পারেনি। কাইট ছবি মুক্তির সময় থেকেই চারিদিকে ছড়িয়ে পড়ে তাদের বিবাহ বিচ্ছেদের খবর। সুসান ভরণপোষণ হিসাবে নাকি ৪০০ কোটি টাকা চেয়েছিলেন হৃতিক রোশনের কাছ থেকে। শেষে ৩৮০ কোটি টাকাতে রফা হয় বলে জানা যায়।

২. করিশ্মা কাপুর এবং সঞ্জয় কাপুর
অভিষেক বচ্চনের সাথে বিয়ে হওয়ার কথা ঠিক হয়েও করিশ্মা কাপুর বিয়ে করেন সঞ্জয় কাপুরের সাথে। ২০১৪ সালে তাদের বিবাহ বিচ্ছেদের কেস ফাইল হওয়ার পর ২০১৬ সালে তাদের আইনি বিচ্ছেদ হয়। করিশ্মা কাপুর নাকি ৭ কোটি টাকা ভরণপোষণ দাবী করেন।

৩. সঞ্জয় দত্ত এবং রেহা পিল্লাই
রেহা পিল্লাই, সঞ্জয় দত্তের সাথে বিবাহ বিচ্ছেদের পর বিয়ে করেন টেনিস প্লেয়ার লিয়েন্ডার পেজকে। কিন্তু বিবাহ বিচ্ছেদের জন্য সঞ্জয় দত্তের কাছ থেকে আদায় করেন ৮ কোটি টাকা।

৪. ফারহান আখতার ও অধুনা ভবানী
ফারহান আখতার ও অধুনার ১৬ বছরের বিবাহিত জীবন ভেঙে যায় স্বচ্ছ বিচ্ছেদের মধ্য দিয়ে। একটি রিপোর্ট অনুসারে, ফারহান চেয়েছিলেন মাসিক ভরণপোষণের বদলে একবারে সব টাকা মিটিয়ে দায় সেরে ফেলতে। এছাড়া মুম্বইতে একটা ১০ হাজার বর্গফুটের একটি বাংলো দাবী করেন। এছাড়াও ফারহান তাদের বাচ্ছার জন্য প্রচুর পরিমাণ টাকা জমা রাখতে হয়।

৫. আদিত্য চোপড়া ও পায়েল খান্না
আদিত্য চোপড়া ও পায়েল খান্না ছিলেন শৈশবের বন্ধু। রানী মুখার্জীর সাথে আদিত্য চোপড়ার প্রেমের পর তাদের সম্পর্ক টিকে থাকেনি। শোনা যায় তাদের বিচ্ছেদের মামলা পিছতে থাকে কারণ পায়েল অনেক টাকা দাবি করতে থাকে। তবে তাদের মধ্যে কত টাকা রফা হয় তা জানা যায়নি।

Facebook.com/WestBengal24x7.in
Facebook.com/WestBengal24x7.in

Niloy

I'm Niloy Pal, Founder of Top 10 Duniya. I started blogging just out of fun in September of 2015 and started writing about things which I knew.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Inline
Inline