পাঁচজন সেলিব্রিটি যাঁরা তিন বা তার বেশি বার বিয়ে করেছেন

বিয়ে মানে নতুন মানুষের সঙ্গে নতুন জীবনের শুরু। অনেকের প্রথম বিয়ে টেঁকেনা। ডিভোর্সের পর দ্বিতীয় বিয়ে করেন। কিন্তু ভারতের এমন কয়েকজন বিখ্যাত মানুষ আছেন যাঁরা তিন বা তারও বেশি বার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে। রইল তাদের নাম সহ বিবরন-

১. কিশোর কুমার-

সঙ্গীত জগতের কিংবদন্তী মানুষ। আজও ভারতীয় সঙ্গীতপ্রেমীদের মননে যাঁর গান সকাল সন্ধ্যে গুন গুন করে ওঠে। তিনি চারবার বিয়ে করেছিলেন। প্রথমবার ১৯৫০ সালে বিয়ে করেছিলেন  রুমা গুহ ঠাকরতাকে।

আট বছর পরে সেই বিয়ে বিচ্ছেদের পর কিশোর বাবু অভিনেত্রী মধুবালাকে বিয়ে করেন। নয় বছর পরে তাঁর মৃত্যুর পর কিশোর কুমার অন্য এক অভিনেত্রী যোগিতা বালিকে বিয়ে করেন।

দুবছর পরে কিশোর কুমার অন্য এক বলি অভিনেত্রী লীনা চন্দ্রভারকারের প্রেমে পড়েন। এবং আমৃত্যু পর্যন্ত লানীর সঙ্গে ছিলেন কিশোর কুমার।

image source

২. প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-

বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম অভিনেতা প্রসোনজিৎ চট্টোপাধ্যায়। সিনেমায় অসাধারন অভিনয়ের পাশাপাশি আরও একটি জীবনে বেশ রেকর্ড করেছেন। তিনি তিনবার বিয়ে করেছেন। ১৯৯২ সালে অভিনেত্রী দেবশ্রী রায়কে বিবাহ করেন।কিন্তু তিন বছর পর সেই বিবাহ বিচ্ছেদের দুই বছর পর অপর্ণা গুহ ঠাকুরতাকে বিয়ে করে।

দ্বিতীয় বিয়ে পাঁচ বছর স্থায়ী হলে ২০০২ সালে তিনি অর্পিতা পালকে বিয়ে  করেন।

image source

৩. সিদ্ধার্থ রায় কাপূর-

বলিউডের অন্যতম আইকন সিদ্ধার্থ রায় কাপূরও তিনবার বিয়ে করেছেন।  প্রথমবার বিয়ে করেছিলেন তাঁর ছেলেবেলার বান্ধবীকে , কিন্তু সেই বিয়ে বেশিদিন স্থায়ী হয় নি। পরে তিনি এক টিভি প্রযোজককে বিয়ে করেন। ২০১১ সালে সেই বিয়ে ভেঙে যায়।

২০১২ সালে বলিউড অভিনেত্রী বিদ্যা বালনকে বিয়ে করেন।

image source

৪. সঞ্জয় দত্ত-

বলিউডের অন্য আরও এক সেলিব্রিটি যিনিও দ্বিতীয় বিয়েতে ঠিক সুখলাভ করতে পারেননি। কিন্তু বর্তমানে তিনি হ্যাপি বাবা।

প্রথমে রিচা  শর্মাকে বিয়ে করেন। ১৯৯৬ সালে ব্রেন টিউমরে রিচা মারা যাওয়ার পর ১৯৯৮ সালে মডেল হিয়া পিল্লাই কে বিবাহ করেন। কিন্তু সেই বিয়েও বেশিদিন টেঁকেনি।

তারপর ২০০৮ সালে বর্তমান স্ত্রী মান্যতাকে বিয়ে করেন।

image source

৫. বিধূ বিনোদ চোপড়া-

থ্রি ইডয়টসের নির্মাতা তিনবার বিবাহ করেছেন। প্রথমে সিনেমা এডিটর রেনু সালুজাকে বিবাহ করেন। সেই বিয়ে স্থায়ী না হলে তিনি স্বল্পদৈর্ঘ্যের ছবি নির্মাতার কন্যা শবনম শুকদেবকে বিয়ে করেন।

কিন্তু সেই বিয়েও স্থায়ী  হয়নি। দ্বিতীয় বার ডিভোর্সের পর ফিল্ম ক্রিটিক অনুপমা চোপড়াকে বিয়ে করেন।

image source

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Inline
Inline