ভ্রু নাচানো, ইন্টারনেট কাঁপানো মেয়েটি আসলে কে দেখে নিন

হঠাত্ই এক সুন্দরী তন্বী দুষ্টু হাসিতে তাকলেন এক যুবকের দিকে। ঠিক তখনই সেই যুবক রিটার্ন গিফট হিসেবে একই ভাবে তাকালেন, এবং ভ্রু নাচালেন। যাকে বলে লাভ অ্যাট ফার্স্ট সাইট। পরে তরুনীও একই ভাবে এক এক করে দুই ভ্রু নাচিয়ে দিলেন। পরে তরুনী চোখ টিপে লাজুক ভাব নিয়ে মুখ লুকানোর চেষ্টা। ভিডিওটি  দেখে মনে হচ্ছে ভ্যালেন্টাইন্স ডের স্পেশাল কিছু।ভিডিওটিও এখন ইন্টারনেটের ভাইরাল। অনেকে তো ফেসবুকে শেয়ারও করেছেন ভিডিওটি। আসল কারণ কারোরই সঠিক জানা নেই। মেয়েটিই বা কে আর ছেলেটি কে সেই জানতে মুখিয়ে সকলেই।

source

আসল গপ্পোটা হল এটি আর কিছুই নয় একটি দক্ষিনী সিনেমা ওরু আদার লাভের গানের একটি দৃশ্য। মেয়েটি হলেন সেই সিনেমার এক অভিনেত্রী। নাম রিয়া প্রকাশ ওয়ারিয়র। ত্রিশূরের বাসিন্দা এই মেয়েটির ওরু আদার লাভের মধ্য দিয়েই সিনেমাতে ডেবিউ হতে চলেছে। যদিও সিনেমাটি এখনও মুক্তি পায়নি। কিন্তু ভিডিওটি বিশ্বজুরে জনপ্রিয়তার ছাপ রাখতে পেরেছে।

source

তবে প্রিয়া কিন্তু সিনেমার নায়িকা নন। শুধুমাত্র কয়েকটি দৃশ্যের তার কিছু লাস্যময়ী দৃশ্যের ছাপ রয়েছে।আর সেই দৃশ্যেই বাজিমাত্ করেছেন রিয়া। নায়িকা না হলেও ভিডিওটির জনপ্রিয়তা তাঁকে রীতিমতো তারকা বানিয়ে দিয়েছে।

source

অন্যদিকে ভিডিওটি ইউটিউবের জনপ্রিয়তায় ১৭ তম স্থানে উঠে এসেছে। এনিয়ে বেশ আপ্লুত সিনেমা পরিচালক ওমর ওুলু। সিনেমা মু্ক্তি পায়নি তো কি আছে? ভিডিও যেভাবে ভিউয়ার্স বাড়িয়েছে তাতে সিনেমা বেশ জমজমাটি হবে তা কিন্তু বোঝাই যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Inline
Inline